রবিবার ১৯শে মে, ২০২৪ ইং ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রামগতিতে শিক্ষা অফিসের হিসাব সহকারীকে লাঞ্ছিত করলেন প্রধান শিক্ষক

রামগতি সংবাদদাতা :

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের হিসাব সহকারী শ্যামল দেবনাথকে মারধর করার অভিযোগ উঠেছে বিবিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন ওসমানের বিরুদ্ধে। এ ঘটনার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় প্রধান শিক্ষক কামাল উদ্দিন ওসমান ক্ষিপ্ত হয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে লাঞ্চিত করেন বলে অভিযোগ করেন শ্যামল দেবনাথ।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রধান শিক্ষক বলেন, বিবিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন ওসমান দলীয় প্রভাব বিস্তার করেছেন।

রামগতি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের হিসাব সহকারী শ্যামল দেবনাথ বলেন, সোনালী ব্যাংকের সামনে প্রধান শিক্ষক কামাল উদ্দিন ওসমান আমাকে ডাক দেন এবং বলেন ছাত্রছাত্রীদের নাম সংশোধন করার কথা। দাপ্তরিক কাজে তাড়া থাকায় আমি উনাকে অফিসে আসার জন্য বললে তিনি আমাকে গালমন্দ করেন। পরবর্তীতে তিনি অফিসে আসলে, কেন তিনি আমাকে গালমন্দ করলেন জানতে চাইলে কাটাকাটির একপর্যায়ে আমাকে মারধর করেন। আমি এর সঠিক তদন্তের মাধ্যমে সুবিচার চাই।

বিবিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন ওসমান বলেন, আমি প্রাথমিক শিক্ষক সমিতির নেতা। আমার কাজ তাড়াতাড়ি করে না দেওয়ার গালমন্দ করেছি। তবে সব ঠিক হয়ে গেছে; সমস্যা নেই।

উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাউছার আহম্মেদ বলেন, তাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। আমরা তা সমাধান করেছি।

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, দ্রত এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১